কমরেড হেমন্ত সরকার স্মরণে যশোরে আলোচনাসভা

নিজস্ব প্রতিবেদক>
বুধবার বিকেলে কমিউনিস্ট বিপ্লবী কমরেড হেমন্ত সরকার স্মরণে যশোর শহরের দড়াটানা ভৈরব চত্বরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) কেন্দ্রীয় কমিটি এই সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন ফ্রন্টের কেন্দ্রীয় সহ-সভাপতি তোজাম্মেল হোসেন ।

সভায় প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি খলিলুর রহমান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষক সংগ্রাম সমিতির কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক তাপস বিশ্বাস, কেন্দ্রীয় সদস্য ও যশোর জেলা সম্পাদক হাফিজুর রহমান, ট্রেড ইউনিয়ন সংঘের কেন্দ্রীয় সদস্য ও খুলনা জেলা সভাপতি নাজিউর রহমান নজরুল, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের যশোর জেলা সভাপতি আব্দুল হক, ঝিনাইদহ জেলা সহ-সভাপতি আব্দুস সালাম শাহ, নড়াইল জেলা সভাপতি আক্তার হোসেন, কৃষক সংগ্রাম সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ও মাগুরা জেলা সভাপতি সুনীল সরকার, ট্রেড ইউনিয়ন সংঘ যশোর জেলা সভাপতি আশুতোষ বিশ্বাস, ধ্রুবতারা সাংস্কৃতিক সংসদের যশোর জেলার সভাপতি শাহরিয়ার আমির, কৃষক সংগ্রম সমিতি যশোর জেলার সাংগঠনিক সম্পাদক সমীরণ বিশ্বাস ও জাতীয় ছাত্রদলের যশোর জেলা আহ্বায়ক বিশ্বজিৎ বিশ্বাস। সভাটি পরিচালনা করেন ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শামীমুল হক।
স্মরণসভা থেকে শ্রমিক, কৃষক, ছাত্র, মধ্যবিত্ত জনগণ এবং দেশপ্রেমিক, গণতান্ত্রিক সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে সা¤্রাজ্যবাদ ও তার দালালদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানানো হয়।