সেই তাসকিন এখন ঢাকায়

স্পন্দন বিনোদন ডেস্ক : ঢাকা অ্যাটাক’র সুপার ভিলেন তাসকিন রহমান এখন ঢাকায়। উদ্দেশ্য মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’র ছবির শুটিংয়ে অংশ নেওয়া।

বুধবার বিকেলের একটি ফ্লাইটে ঢাকা এসে পৌঁছান তাসকিন। ঢাকায় পৌঁছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘অনেক দিন পর দেশে ফিরলাম।’

‘ঢাকা অ্যাটাক’ মুক্তির সময় দেশে থাকতে পারিনি। যদিও অস্ট্রেলিয়ান বাংলাদেশিদের সঙ্গে চবিটি দেখেছি। ইচ্ছে আছে ‘যদি একদিন’র শুটিংয়ের ফাঁকে এটি দেখে নেওয়ার।

‘যদি একদিন’-এ তার অভিনীত চরিত্র সম্পর্কে বলেন, ‘আমি একজন রোমিও। আমার কাজই হচ্ছে মেয়েদের সঙ্গে প্রেম করে বেড়ানো।’

তাসকিনকে এ চরিত্রে নেওয়া প্রসঙ্গে পরিচালক রাজ বলেন, ‘চরিত্রানুযায়ী আমার ওর মতো সুদর্শন একজনকে দরকার ছিল। আমার বিশ্বাস ছবিতেও সে দর্শকদের মন জয় করবে।’

বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে সঙ্গীত শিল্পী তাহসানকে। আর ছবিতে নায়িকা হচ্ছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।