যশোরে অগ্নিকান্ডে নিহত দুই ভাইয়ের পরিবারকে অনুদান দিলেন এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক>
সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ শনিবার গণসংযোগসহ যশোরে বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দেন। গতকাল সকালে শহরের পুরাতন কসবাস্থ কাজী শাহেদ সেন্টারে তিনি শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।
দুপুরে তিনি শহরতলীর কিসমত নওয়াপাড়ায় একটি গ্যারেজে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত দু সহোদর আজহারুল ইসলাম পিকলু ও রুহুল আমিনের বাড়িতে যান। তিনি নিহত পরিবারের সদস্যদের ১ লাখ টাকা অনুদান দেন এবং সমবেদনা জানান।
এছাড়া সংসদ সদস্য বিকেলে তিনি শহরের রেল রোড চার খাম্বার মোড়ে যুবলীগ নেতা প্রদিপ কুমার নাথ বাবুলর আয়োজন ও নেতৃত্বে মটর সাইকেল শোভাযাত্রার উদ্বোধন করেন। এরপর তিনি আর এন রোডে যান এবং সেখানে ব্যাপক গণসংযোগে অংশ নেন। গণসংযোগ কালে তিনি দ্বিধাদন্দ্ব ভুলে আওয়ামীলীগের নেতাকর্মীদের আগামী নির্বাচনে নৌকা মার্কার পক্ষে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠান সমূহে তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, ফারুক আহমেদ কচি, সুখেন মজুমদার, এ্যাড. মুকুল, আফতাব হোসেন, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মনির হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দীন মিঠু, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক বোস, শহর যুবলীগের আহবায়ক মাহামুদুল হাসান মিলু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুল কবির বিজু, ছাত্রীগের সাবেক সহ সভাপতি ফয়সাল খান, যুবলীগ নেতা শুভ চক্রবর্তী মিন্টু, হাফিজুর রহমান ইমন, রামনগর ইউনিয়নের ইউপি সদস্য রাশেদ হোসেন প্রমুখ।