গহীন বালুচরের হল সংখ্যা বাড়বে তৃতীয় সপ্তাহে

স্পন্দন বিনোদন ডেস্ক : বদরুল আনাম সৌদ নির্মিত চলচ্চিত্র ‘গহীন বালুচর’ মুক্তি পেয়েছে গেল বছর ২৯ ডিসেম্বর। প্রথম সপ্তাহে ২৯ হলে মুক্তি পায় সিনেমাটি। বর্তমানে স্টার সিনেপ্লেক্স, যমুনার ব্লক বাস্টার সিনেমা ও ময়মনসিংয়ের ছায়াবাণীতে প্রদর্শিত হচ্ছে ছবিটি। আগামী সপ্তাহে তুলনামূলক আরও বেশি হলে ছবিটি দেখানোর আশা ব্যক্ত করেছেন সিনেমাটির নির্মাতা।

চলতি সপ্তাহে সারাদেশের হলগুলোতে চলছে সরকারি অনুদানে নির্মিত ‘পুত্র’ ছবিটি। জনসচেতনামূলক এই ছবিটি দেশের প্রায় সবগুলো সিনেমা হলে চালানোর অনুরোধ জানানো হয় সরকারের পক্ষ থেকে। এজন্য ‘গহীন বালুচর’ এর সিনেমা হল সংখ্যা কমেছে।

এই প্রসঙ্গে বদরুল আনাম সৌদ বলেন, ‘পুত্র সিনেমাটিকে গহীন বালুচরের পক্ষ থেকে অভিনন্দন। ছবিটি প্রত্যেকেরই দেখা উচিৎ। ছবিটি সফলতা কামনা করি। আর আগামী সপ্তাহে ‘গহীন বালুচর’ আরও বেশি হলে আসবে। ‘গহীন বালুচর’ মুক্তির পর থেকে দর্শকদের যে অসাধারণ প্রতিক্রিয়া পাচ্ছি। তাই আগামী সপ্তাহে আবারও বেশি হলে নিয়ে আসার প্রচেষ্টা চলছে।’

হঠাৎ জেগে ওঠা একটি চর নিয়ে গ্রামের কিছু মানুষের আশা, নিরাশা্‌ প্রেম- ভালোবাসা ঘিরে গড়ে উঠেছে ‘গহীন বালুচর’-এর কাহিনী। ছবিটির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন নতুন ৩ অভিনয়শিল্পী জান্নাতুন নূর মুন, তানভীর এবং নীলাঞ্জনা নীলা।

আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, শাহাদাৎ হোসেন, শর্মীমালা, রুনা খান, শাহান সুমী প্রমুখ।

সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। শিল্প নির্দেশনা দিয়েছেন উত্তম গুহ। চিত্রগ্রহণ করেছেন কমল চন্দ্র দাশ। চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক সুবর্ণা মুস্তাফা।