বাঘারপাড়ায় ভাঙচুর ও মারপিটের অভিযোগে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক:যশোরের বাঘারপাড়ার বুধোপুর গ্রামের মরহুম আকবর আলীর বসতবাড়ি ও দোকান ঘর ভাঙচুর এবং মারপিটের অভিযোগে ৮ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। সোমবার মরহুম আকবর আলীর স্ত্রী সেলিনা বেগম বাদি হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুসরাত জাবীন নিম্মী অভিযোগটি গ্রহণ করে আসামিদের প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।
মামলায় অভিযুক্তরা হলো যশোর সদরের ভায়না গ্রামের মুনছুর মোল্লার ছেলে আমির আলী, দাউদ হোসেন ও তার ছেলে শহিদুল ইসলাম, ইউনুচ মোল্লার ছেলে ছবদুল মোল্লা, বাঘারপাড়ার বুধোপুর গ্রামের ওলিয়ার রহমান ও তার ছেলে শিমুল, ফারুক শেখ ও তার ছেলে হিজার আলী।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, বাঘারপাড়ার বুধোপুর গ্রামে ২২৬ নম্বর খতিয়ানে ১০ শতক জমির উপর বসবাস করেন মরহুম আকবর আলীর স্ত্রী সন্তানেরা। আসামী আমির আলী দীর্ঘদিন ধরে এ জমি দখলের ষড়যন্ত্র করে আসছিল। গত ৪ জানুয়ারি সকালে আসামিরা এ জমি দখলের জন্য বাড়িতে এসে হামলা ও ভাঙচুর করে। হামলাকারীরা বাড়ির লোকজনদের মারপিট ও ফ্ল্যাক্সি লোডের দোকান ভাঙচুর করে ১ লাখ ১৭ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। বাড়ির লোকজনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।