কালীগঞ্জে এসিল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

ঝিনাইদহ প্রতিনিধি :ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার-ভুমি (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট যাদব সরকারের মোবাইল নম্বর ০১৭৩৮৩১৩৬৬৩ ক্লোন করে ১১টি ইউনিয়ন ভুমি অফিসের নায়েবসহ বিভিন্ন ব্যক্তির কাছে টাকা দাবি করা হয়েছে।

বুধবার সকাল থেকে কে বা কারা তার মোবাইল নম্বর ক্লোন করে এ কার্যকলাপ চালাচ্ছেন বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন এসিল্যান্ড যাদব সরকার।

কোলা ইউনিয়ন ভুমি অফিসের নায়েব জাহাঙ্গীর হোসেন  জানান, বুধবার সকালে এসিল্যান্ড স্যারের নম্বর থেকে আমার কাছে ফোন আসে। আমাকে বলা হয়- কাউকে তো কিছু বলার নেই, আমার কিছু টাকা লাগবে। জরুরি কিছু টাকা একটি নম্বরে বিকাশ করেন। বিকেলে আবার দিয়ে দেবো। বিকাশ করেন। তিনি জানান, আমি বলি- স্যার, আমি ১০ মিনিটের মধ্যেই টাকা দিচ্ছি। এর পর মোবাইল নম্বরের কোড সন্দেহজনক হলে এসিল্যান্ড স্যারকে ফোন দিয়ে টাকার বিষয়টি জানাই। তখন স্যার জানান, এটা কেউ প্রতারণা করছে।

সিমলা রোকনপুর ইউনিয়নের নায়েব শরিফুল ইসলাম  জানান, তার কাছেও ফোন দিয়ে টাকা দাবি করা হয়। তখন তিনি বলেন- স্যার আপনার কথার স্বর তো পরিচিত লাগছে না। আমি অফিসে এসে টাকা দিচ্ছি। এর পর লাইন কেটে দেন।

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) যাদব সরকার  জানান, কে বা করা তার ফোন ক্লোন করে বিভিন্ন ইউনিয়ন ভুমি অফিসের নায়েবদের কাছে টাকা দাবি করেছেন। বিষয়টি তাকে জানানো হলে তিনি সকলকে প্রতারকদের থেকে সাবধান হতে বলেছেন। তিনি বলেন, বিষয়টি উর্ধ্বতন কর্তকর্তাদের জানানো হয়েছে।