নির্বাসখোলা ইউপি চেয়ারম্যানের মাতার ইন্তেকালে অ্যাড. মনির এমপিসহ নেতৃবৃন্দের শোক

এম আলমগীর, বাঁকড়া (ঝিকরগাছা)>
যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের মাতা রহিমা বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৯৪ বছর। তিনি দুই পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহষ্পতিবার সকাল ৭ টা ৪৮ মিনিটে সাদিপুর গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
গতকাল আছরবাদ মরহুমার জানাযার নামাজে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুছা মাহমুদ, জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, সাবেক দপ্তর সম্পাদক শাহিন-উল-কবীর, ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগ নেতা আকবর হোসেন জাপানী, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, সাধারন সম্পাদক বজলুর রহমান, হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, ঝিকরগাছা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আব্দুল খালেক, সাবেক সভাপতি আলহাজ্ব শাহাদৎ হোসেন, যুগ্নসম্পাদক মাস্টার গাজী গোলাম মোস্তফা ও শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, গোলাম মোস্তফা, ইউপি সদস্য হাফিজুর রহমান, সেলিম রেজা, গোলাম মোস্তফা, হাজিরবাগ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিক শানা প্রমূখ।
জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলামের মাতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা আলোয়ার পাশা জামাল ও চৌধুরী রমজান শরীফ বাদশা, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, সাংগঠনিক সম্পাদক কাশেম আলী, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ প্রমূখ।