নতুন প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে —- শেখ আফিল উদ্দিন এমপি

শার্শা (যশোর) প্রতিনিধি:যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, আজকের শিশু আগামী দিনের ভবিষৎ। তাদের মধ্য থেকে ভবিষ্যতে প্রধানমন্ত্রী হয়ে দেশ পরিচালনা করবে। তাই দেশ ও জাতি ভবিষ্যৎ নতুন প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার বেলা সাড়ে ১২ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে চোরাচালান প্রতিরোধ, আইন-শৃঙ্খলা ও উপজেলার উন্নয়ন বিষয়ক মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মসিউর রহমান, বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউনিয়নের চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাদিউজ্জামান, নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান, প্রকৌশলী রশিদুজ্জামান, শার্শা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মুন্নাফ, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারণ সম্পাদক আবু সাঈদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিজিবি কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা।