শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদের নামে মামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল >
শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বেনাপোল পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
বুধবার বিকেলে বেনাপোলের ছোট আঁচড়া মোড় থেকে মিছিলটি শুরু করে বাজার এলাকা প্রদক্ষিণ করে পলাশ হোটেলের সামনে এসে শেষ হয়। সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামূল হক মুকুল ও শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার।
এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী, উপজেলা বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, বেনাপোল পৌর যুবলীগ নেতা জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা অহিদুর রহমান অপু, আল ইমরান, আল আমিন রুবেল, হাসানুজ্জামান তাজিন, আওয়াল হোসেন, কামাল হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার বাক্কা, যুবলীগের সভাপতি জয়নাল আবেদীন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুলতান আহম্মেদ বাবু, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ ও বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, বাস্তহারালীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।