যশোরে বিএনপির ৪৭ নেতাকর্মীর নামে নাশকতার আরেকটি মামলা, আটক ৫

নিজস্ব প্রতিবেদক:যশোরে নাশকতার উদ্দেশ্যে সমবেত হওয়ার অভিযোগে ৫জনকে আটক করেছে কোতয়ালি থানাস্থ নরেন্দ্রপুর ফাঁড়ি পুলিশ। আটককৃতরা হলো সদর উপজেলার দেয়াপাড়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে হাফিজুর রহমান, মুনসেফপুর গ্রামের জহির রায়হান, হাটবিলা গ্রামের মৃত মোকিম মোল্লার ছেলে সুলতান মোল্লা, একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে রেজাউল ইসলাম এবং চাউলিয়া গ্রামের মৃত হাশেম মোল্লার ছেলে সাইফুল ইসলাম। এই ঘটনায় ৪৭ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় নাশকতার চেষ্টা অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার সকলেই বিএনপির নেতাকর্মী।
নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সোহরাব হোসেন জানিয়েছেন, উল্লেখিত আটক ৫জনই বিএনপির কর্মী। তারা শনিবার সকাল পৌনে ৮টার দিকে যশোর সদর উপজেলার হাটবিলা-জামতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমপাশে নাশকতার চেষ্টা করছিল। শনিবার সকালে গোপন সূত্রে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালালে অন্যান্য আসামিরা পালিয়ে যায়। তবে উল্লেখিত ৫জনকে আটক করা হয়েছে।
এসআই সোহরাব হোসেন আরো জানান, ঘটনাস্থল থেকে ১২টি ককটেল, আধাকেজি গন্ধক, ৫০ গ্রাম বারুদ, ৩টি পুরনো টায়ার, ২০টি বাঁশের লাঠি এবং তিনটি স্কসটেপ জব্দ করা হয়েছে। পলাতক আসামিরা সে গুলো ফেলে রেখে যায়। এই ঘটনায় শনিবার রাতে কোতয়ালি থানায় ৪৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা হয়েছে। কিন্তু আসামিদের নাম ঠিকানা তিনি জানাতে রাজি হননি।