কুয়াদা প্রেসক্লাবের সভাপতি আটক

নিজস্ব প্রতিবেদক>
যশোর সদর উপজেলার কুয়াদা প্রেসক্লাবের সভাপতি ও মণিরামপুরের ঢাকুরিয়া কলেজের প্রভাষক রমজান আলীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এ সময় আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, সদর উপজেলার কামালপুর গ্রামের ওসমান আলীর ছেলে রমজান আলী কুয়াদা প্রেসক্লাবের সভাপতি ও মণিরামপুরের ঢাকুরিয়া কলেজের প্রভাষক। এছাড়া দৈনিক লোকসমাজের কুয়াদা সংবাদদাতা। গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে কোতয়ালি মডেল থানার পুলিশ আচমকা তার বাড়িতে হানা দেয়। এ সময় পুলিশ তাকে আটক করে এবং থানায় নিয়ে আসে। রাতভর তাকে থানাহাজতে রেখে দেয়া হয়। এ খবর পেয়ে কুয়াদা প্রেস ক্লাব ও যশোরের বেশ কয়েকজন সাংবাদিক মঙ্গলবার সকালে থানায় ছুটে যান।
বিকেল ৩টার দিকে পুলিশের নাশকতার একটি পেন্ডিং মামলায় সাংবাদিক রমজান আলীকে আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। এ সময় আদালত তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
এরআগে আরেকবার সাংবাদিক রমজান আলীকে সাজানো নাশকতার মামলার আসামি করা হয়েছিলো। এ মামলাতে তিনি বেশ কিছুদিন কারাগারে ছিলেন। বর্তমানে তিনি ওই মামলায় জামিনে রয়েছেন।