ভালোবাসা দিবসে ‘বিজলি’র রোমান্স

স্পন্দন বিনোদন ডেস্ক :

ভালোবাসা দিবসে ‘বিজলি’র রোমান্স

দেশীয় সুপারহিরোইনের গল্পে নির্মিত হয়েছে ‘বিজলি’। ববি প্রযোজিত ও অভিনীত সিনেমাটির রোমান্টিক একটি গান আসতে যাচ্ছে ভালোবাসা দিবসে।

কিছুদিন আগে ইউটিউবে প্রকাশ হয়েছে প্রথম গান ‘পার্টি পার্টি পার্টি’। প্রকাশের ৪০ দিনের মধ্যে ৪০ লাখের বেশিবার দেখা হয়েছে। এ সাফল্যে দারুণ উচ্ছ্বসিত প্রথমবার প্রযোজনায় আসা ববি।

জানালেন, ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হবে আরেকটি গান। শিরোনাম ‘উড়ে উড়ে’।

উপলক্ষ থেকেই বোঝা যাচ্ছে— এটি একটি রোমান্টিক ট্র্যাক। নতুন গানটিতেও ববির সঙ্গে থাকছেন কলকাতার নায়ক রণবীর। আগেরবার তাদের পার্টি মেজাজে দেখা গেছে, এবার চোখে পড়বে অন্যরকম রসায়ন।

নায়িকা আরো জানালেন, শিগগিরই বড় পরিসরে ‘বিজলি’র মিউজিক লঞ্চ করবেন।

‘বিজলি’ পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। নির্মিত হচ্ছে ববস্টার ফিল্মস থেকে।

২০১৬ সালের মধ্যভাগে সিনেমাটির শুটিং শুরু হয়। লোকেশনের তালিকায় আছে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ড। সুপারহিরো সিনেমার ধরন অনুযায়ী এতে থাকছে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস।

‘বিজলি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামান ও শিমুল খান।

সিনেমাটিতে গান রয়েছে ৬টি, লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন শফিক তুহিন, আহমেদ হুমায়ূন, কলকাতার স্যাভি ও আকাশ সেন। কণ্ঠ দিয়েছেন লেমিস, ভারতের অন্তরা মিত্রা, সাদাব হাশমী, সুনিধি চৌহান ও অদিতি শর্মা।