স্বজনদের যা বললেন কারাবন্দি খালেদা

স্পন্দন নিউজ ডেস্ক :

স্বজনদের যা বললেন কারাবন্দি খালেদা

কারাগারে যাওয়ার স্বজনদের সঙ্গে রাজনীতি ও পরিবার নিয়ে কথা বলেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার তাঁর চার স্বজন কারাগারে দেখা করতে যান।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার স্বজনদের বাসা থেকে কারাফটকে নিয়ে আসেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। তিনি জানান, স্বজনদের সঙ্গে ৫৫ মিনিট কথা বলেন বিএনপির চেয়ারপারসন। এসময় চার স্বজন হলেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, তাঁর স্ত্রী ও ছেলে এবং খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম।

জ্যেষ্ঠ জেল সুপার জাহাঙ্গীর আলম জানান, বিকেল ৩টা ৩৫ মিনিটে ওই চারজন সাবজেলে প্রবেশ করেন।

তবে বেরিয়ে আসার পর গণমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলেননি স্বজনরা। ব্যারিস্টার মীর হেলাল জানান, কারা কর্তৃপক্ষের কারণে গণমাধ্যমের মুখোমুখি হননি তাঁরা।

মীর হেলাল জানান, স্বজনদের বিএনপির চেয়ারপারসন জানিয়েছেন তিনি ভালো আছেন ও সুস্থ আছেন। তিনি আরো জানান, এ বিষয়ে বিস্তারিত বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের গণমাধ্যম শাখা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানাবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান রায়।

রায়ে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রায় ঘোষণার পর পরই কড়া নিরাপত্তার মধ্যে সাবেক প্রধানমন্ত্রীকে পুরান ঢাকার পুরোনো কারাগারে নিয়ে যাওয়া হয়।