শাঁখারীগাতি আব্দুল হাকিম স্মৃতি ফুটবলে চ্যাম্পিয়ন রূপদিয়া ফুটবল একাদশ

গোলাম মোস্তফা(রূপদিয়া)যশোর>
যশোর সদরের রূপদিয়া শাঁখারীগাতি এমএল মাধ্যমিক বিদ্যালয় মাঠে শনিবার বিকেলে অনুষ্ঠিত হলো মহান বিজয় দিবস উপলক্ষে আব্দুল হাকিম স্মৃতি ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। স্থানীয় অনির্বাণ যুব সংঘের আয়োজনে এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রূপদিয়া ফুটবল একাদশ। শিরোপা নির্ধারনী ম্যাচে রূপদিয়া ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে কাজীপাড়া ফুটবল একাদশকে। রূপদিয়া ফুটবল একাদশের সুমন প্রথমার্ধের ২৮ ও শিপন দ্বিতীয়ার্ধের ২৯ মিনিটে একটি করে গোল করেন। কাজীপাড়া ফুটবল একাদশের শ্রাবণ দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে দলের পক্ষে একমাত্র গোল করেন। এ খেলায় রেফারি ছিলেন সাইফুর রহমান। ম্যাচ সেরা হন রূপদিয়া ফুটবল একাদশের শিপন। তাকে ক্রেস্ট উপহার দেওয়া হয়।
খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক ও অফিল গ্রুপের পরিচালক মাহাবুব আলম লাবলু। সভাপতিত্ব করেন রূপদিয়া শাঁখারীগাতি এমএল মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আলিম। বিশেষ অতিথি ছিলেন ১৪ নম্বর নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মোদাচ্ছের আলী , রূপদিয়া শাঁখারীগাতি এমএল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশিদ, ব্যবসায়ী মোশারফ হোসেন মিন্টু , স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য জাকির হোসেন,খসিয়ার রহমান, মনিরুল ইনলাম হিমু, শওকত আলী, সুজিত কুমার, রবিউল ইসলাম ও আব্দুল আজিম এবং রূপদিয়া শাঁখারীগাতি এমএল মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ।
চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার ও রানার্সআপ দলকে ৭ হাজার টাকা প্রাইজ মানি দেওয়া হয়। ১৬ টি দল নিয়ে অনুষ্ঠিত হয় এ টুর্নামেন্ট।