শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনার আহ্বান শিল্পমন্ত্রীর

ঝালকাঠি প্রতিনিধি : সঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্বের বুকে মর্যাদাশীল একটি দেশে পরিণত হয়েছে বলে দাবি করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে বিশ্ববাসী ধারণা করছে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে। তাই উন্নয়ন পেতে হলে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানান শিল্পমন্ত্রী।

আজ শনিবার দুপুরে ঝালকাঠির নবগ্রাম মডেল হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ আহ্বান জানান।

একটি সরকারের ধারাবাহিকতা প্রয়োজন জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, বিশ্ববাসী জানতো বাংলাদেশ একটি গরীব দেশে, এখানে ঝড়-ঝঞ্ঝা ও দুর্ভিক্ষ লেগে থাকতো। কিন্তু তাদের এ ধারণা বদলে দিয়েছে শেখ হাসিনা। আওয়ামী লীগ কেবলমাত্র দশ বছর সরকার পরিচালনার সুযোগ পেয়েছে, এই দশ বছরেই বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পদার্পন করতে সক্ষম হয়েছে। এমনকি পদ্মা সেতু বাংলাদেশ নিজের টাকায় করছে।

নবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাঞ্চন আলী মিয়ার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক সুলতান হোসেন খান ও সাংগঠনিক সম্পাদক মজিবুল হক আকন্দ।

পরে শিল্পমন্ত্রী হাজী জয়ন উদ্দীন দ্বীনি দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।