৩৫ পেরিয়েও অবিবাহিত যে বলিউড তারকারা (ছবিসহ)

স্পন্দন বিনোদন ডেস্ক :


৩৫ পেরিয়েও অবিবাহিত যে বলিউড তারকারা (ছবিসহ)

বলিউড তারকাদের জনপ্রিয়তা বিশ্বব্যাপী। তাই এ তারকাদের গুরুত্বপূর্ণ তথ্য জানতে অনেকেই মুখিয়ে থাকেন। সেদিক থেকে এসব তারকাদের ব্যক্তিগত জীবনের কোনো ঘটনাতেই নজর রাখেন বেশি। বলিউডের অনেক তারকাই বয়সের সাথে সাথে বিয়ের পিঁড়িতে বসলেও, এখনো অনেক তারকাই বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। মূলত বিয়ের জন্য ২৮-৩০ বছরকেই সবাই উপযুক্ত মনে করেন। সেটির ব্যতিক্রম হয়না তারকাদের ক্ষেত্রেও। কিন্তু বলিউডের এমন কিছু তারকা আছেন যারা ৪০ পেরিয়ে যাওয়ার পরও বিয়ে করেননি। যাদের সম্পর্কে অনেকেই জানেন না। তাদের কথা মাথায় রেখেই এ প্রতিবেদন…..

১। সুস্মিতা সেন:
জীবনের অনেক বসন্ত পার করলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি এই মিষ্টি হাসির অভিনেত্রী। তবে বিয়ে না করেই দুটি কন্যা সন্তান জন্ম দিয়েছেন। বর্তমানে সুস্মিতা সেনের বয়স ৪২ বছর।

২। সালমান খান:
বলিউডের মোস্ট ব্যাচেলর সালমান খান। অসংখ্য নারী ভক্তের স্বপ্নের মানুষ হওয়ার পরও বিয়ে করেননি তিনি। বয়স ৫০ পেরিয়ে গেলেও বিয়ের জন্য এখনো তাড়াহুড়ো নেই এই তারকার।

৩। প্রিয়াঙ্কা চোপড়া:
অনেকবার প্রেমের গুঞ্জন শোনা গেলেও, এখনো বিয়ে করেননি এই মিস ওয়ার্ল্ড। বর্তমানে বলিউডের পাশাপাশি হলিউডেও অভিনয় করছেন। বলিউডে চুটিয়ে প্রেম করার পর এবার হলিউড তারকাদের সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন এই নায়িকা। বয়স ৩৫ পেরোলেও এখনো বিয়ের খবর দেননি প্রিয়াঙ্কা।

৪। করণ জোহর:
বলিউডের খ্যাতিমান পরিচালক করণ জোহর। একাধিক নায়িকার সঙ্গে প্রেম করলেও বিয়ে করেননি তিনিও। ৪৫ বছর বয়সী এই পরিচালক কবে বিয়ের খবর দেন সেটিই দেখার বিষয়।

৫। অ্যাামিশা প্যাটেল:
বয়স ৪১ পেরিয়ে গেলেও এখনো বিয়ে করেননি মিষ্টি চেহারার এই বলিউড অভিনেত্রী।

৬। টাবু:
বয়স ৪৫ পেরিয়ে গেলেও বিয়ের পিঁড়িতে বসেননি এই অভিনেত্রীও। বর্তমানে বলিউডেও তেমন একটা নিয়মিত নন বিশ শতকের শুরুতে হল কাঁপানো এই নায়িকা। এই নায়িকার সর্বশেষ সিনেমা গোলমাল অ্যাগেইন।

৭। নার্গিস ফাখরি:
আমেরিকান এই মডেল ও অভিনেত্রী বলিউডে নিয়মিত অভিনয় করছেন। একাধিক সিনেমায় ও আইটেম গানে অভিনয় করে বলিউডে পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। বয়স ৩৮ পেরোলেও এখনো বিয়ে করেননি এই অভিনেত্রীও।