মহেশপুরে সাংবাদিক তরিকুলের মাতৃবিয়োগ, শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর >
হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন মহেশপুর রিপোর্টার্স ক্লাবের সদস্য সাংবাদিক তরিকুল ইসলামের মা ফিরোজা বেগম । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মহেশপুর পৌর এলাকার নওদাগা গ্রামের নিজ বাড়িতে তিনি গত রোববার রাতে মৃত্যুবরণ করেন । মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন।
সোমবার দুপুরে বৈচিতলা মাদ্রাসা চত্তরে তরিকুল ইসলামের মায়ের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
এদিকে সাংবাদিক তরিকুল ইসলামের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দিন হামিদ,মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খান, জেলা আওয়ামী লীগের সদস্য বিআরডিবির চেয়ারম্যান মীর সুলতানুজ্জামান লিটন,মহেশপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি আবুল হোসেন লিটন,সাধারণ সম্পাদক আব্দুস সেলিম,রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ,সাংগঠনিক সম্পাদক অসীম মোদক,আনিচুর রহমান রিপন, মহেশপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সহ সভাপতি বিএম ওয়াদুদ,সাবাদিক আব্দুর রহিম,নাসির উদ্দিন,বাবর আলী বাবু,বিএম আজাদ,জাহাঙ্গীর আলম,আবুল হাসেম পাঠান,আলহাজ্ব শরিফুল ইসলাম, আশরাফুল আলম,মহেশপুর ঔষধ ফার্মেসীর সভাপতি রায়হান উদ্দিন,সাধারণ সম্পাদক রাজু আহাম্মেদ প্রমুখ।