যশোর জয় বাংলা প্রথম বিভাগ ফুটবলে শেখ রাসেলের দ্বিতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক>
যশোরে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগে দ্বিতীয় জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। এ জয়ে পূর্ণ ৬ পয়েন্ট অর্জন করলো তারা। যশোর জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত সোমবার পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র যশোর ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতিকে। শেখ রাসেল ক্রীড়া চক্র যশোর দুই খেলার সবকটিতে জয় পেলেও প্রতিপক্ষ নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি সমান সংখ্যক খেলায় এখনও জয়ের দেখা পায়নি।
গতকালকের খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র যশোরের পক্ষে লাল ম্যাচের দ্বিতীয়ার্ধের ৯ ও আশরাফুল দ্বিতীয়ার্ধের ১২ মিনিটে একটি করে গোল করেন। প্রথমার্ধের পুরোটা সময় দু’পক্ষের আক্রমন ও পাল্টা আক্রমনের মধ্যদিয়ে অতিবাহিত হলেও কোন দল গোল করতে পারেনি।
গোল শূন্য অবস্থায় শুরু হয় দ্বিতীয়ার্ধের খেলা। ৯ মিনিটে বদলি খেলোয়াড় লালের গোলে ১-০ তে লিড পায় শেখ রাসেল ক্রীড়া চক্র যশোর। সতীর্থের বাড়ানো বামপ্রান্ত থেকে পাওয়া বল থেকে গোল করেন লাল। এর আগে ৭ মিনিটে গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন শেখ রাসেল ক্রীড়া চক্রের আশরাফুল। ডান প্রান্ত থেকে সুমনের মাইনাসে ডি বক্সের মধ্যে বল পান আশরাফুল। প্রতিপক্ষের গোলরক্ষককে একা পেয়েও তা গোলে পরিনত করতে ব্যার্থ হন আশরাফুল। তবে প্রথম গোলের উৎসব কাটতে না কাটতে তিন মিনিট পর অথ্যাত ১২ মিনিটে গোল করতে ভোলেননি আশরাফুল। তার গোলে ২-০ তে এগিয়ে যায় শেখ রাসেল ক্রীড়া চক্র। বড় ডি বক্সের মধ্য থেকে জোরালো শটে গোলটি করেন আশরাফুল।
আজকের খেলা ঃ আবাহনী ক্রীড়া চক্র যশোর বনাম রাহুল স্মৃতি সংসদ। ###