জয় বাংলা প্রথম বিভাগ ফুটবলে মঈন স্মৃতির দাপুটে জয়

ক্রীড়া প্রতিবেদক:যশোরে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগে দাপুটে জয় পেয়েছে শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ। এ জয়ে চার খেলায় তিনটিতে জয় ও একটি খেলায় ড্র করায় তাদের পয়েন্ট বর্তমানে ১০। অপরদিকে চার খেলায় দুটিতে জয় ও দুই খেলায় পরাজিত হয়েছে কুহেলীকা উন্নয়ন সংঘ। তাতে ৬ পয়েন্টে অবস্থান করছে তারা।
যশোর জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত রোববার বিকেলে পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত খেলায় শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ ৫-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করে কুহেলীকা উন্নয়ন সংঘকে।
গতকালকের খেলায় শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদের খোকা বাবু প্রথমার্ধের ১৭ ও খোকন হোসেন ৩৮ মিনিটে এবং দ্বিতীয়ার্ধের ৯ মিনিটে লিটন , আনোয়ার ৩০ ও সবুজ ৩৩ মিনিটে একটি করে গোল করেন। খোকা বাবু প্রথমার্ধের ১৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন। সিদ্দিককে বড় ডি বক্সের মধ্যে বাঁধা দেন কুহেলীকা উন্নয়ন সংঘের ফরহাদ। তাতে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। ৩৮ মিনিটে গোলের ব্যবধান বাড়িয়ে ২-০ তে করেন সিদ্দিক। ডান প্রান্ত থেকে আশরাফুলের মাইনাসে ছোট ডি বক্সের মাথা থেকে গোলটি করেন সিদ্দিক। দ্বিতীয়ার্ধের ৯ মিনিটে লিটনের গোলে ৩-০ তে লিড পায় শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ। সতীর্থ আক্তার বাবুর নেওয়া কর্ণার থেকে বল পেয়ে প্রতিপক্ষের গোলরক্ষকের বামপাশ দিয়ে হেডে গোলটি করেন লিটন। ৩০ মিনিটে বদলী খেলোয়াড় আনোয়ারের গোলে ৪-০ তে এগিয়ে যায় শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ। ফ্রি কিক থেকে বল পেয়ে মাটিকামড়ানো শটে গোলটি করেন আনোয়ার। ৩৩ মিনিটে পাঁচ নম্বর গোলটি করেন আর এক বদলী খেলোয়াড় সবুজ। দূরপাল্লার শটে গোলটি করেন সবুজ।
আজকের খেলা ঃ রাহুল স্মৃতি সংসদ বনাম ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার।