দৈনিক স্পন্দনের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশের নিন্দা

স্পন্দন ডেস্ক:দৈনিক স্পন্দন পত্রিকার প্রকাশক, সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য আফিল উদ্দিনের বিরুদ্ধে একটি পত্রিকায় মনগড়া, মিথ্যা ও ভিত্তিহীন এবং বানোয়াট সংবাদ প্রকাশের নিন্দা ও প্রতিবাদ অব্যহত রয়েছে। গতকালও বিভিন্ন সাংবাদিক সংগঠন নিন্দা জানায়। বিবৃতিদ্বাতারা দাবি করেছেন, অপসাংবাদিকতা বা হলুদ সাংবাদিকতার প্রকৃষ্ট উদাহরণ ওই রিপোর্ট। সংশ্লিষ্ট প্রতিনিধি কারো ইন্ধনে এ ধরনের খবর লিখেছেন। স্বার্থনেষীদের সন্তুষ্ট করতে যেয়ে এ ধরনের রিপোর্ট প্রকাশ করে প্রথমআলোর মত একটি সুনামধন্য পত্রিকা এ অঞ্চলের পাঠককুলের কাছে তার মর্যাদা ক্ষ্ন্নু করেছে। বিস্তারিত প্রতিনিধিদের রিপোর্টে-
কালীগঞ্জ(ঝিনাইদহ) : মনগড়া, মিথ্যা ও ভিত্তিহীন এবং বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন কালীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারণ সম্পাদক সাফজাল হোসেন, মোস্তফা জলিল, টিপু সুলতান, তারেক মাহমুদ, ওসমান গনি জুয়েল, সোহাগ, রেজাউল ইসলাম, ইমদাদুল ইসলাম ইন্তা, মন্টু, শিপলু জামান প্রমুখ ।

বসুন্দিয়া(যশোর) : তিব্র নিন্দা বিবৃতি জানিয়েছেন বসুন্দিয়া সাংবাদিক ইউনিটের উপদেষ্টা রুহোল আমীন মোল্যা, বাবু নির্মল রায়, সভাপতি বাউল আঃজলিল,সাধারণ সম্পাদক এস এম মুসতাইন, সহ সভাপতি আবুল কাশেম, সহ-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম রাসেল ইমরান, প্রচার সম্পাদক মামুন খান, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, সদস্য আশশাফুজ্জামান, শেখ আব্দুর জব্বার, শহিদ গাজী, মোঃমাসুদ মোল্যা, জহির রায়হান বিপ্লব, আঃরশিদ মোল্যা, সাচ্চু মোল্যা।
নেংগুড়াহাট(যশোর): হয়রানিমূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা৷বিবৃতি দ্বাতারা হচ্ছেন, সভাপতি রবিউল ইসলাম রবি, সহ-সভাপতি(১) এরশাদ আলী, সহ-সভাপতি(২) নিরঞ্জন চক্তবর্ত্তী, সাধারণ সম্পাদক জি এম বাবু, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, ইসাক আলী, সংগঠনিক সম্পাদক জিএম ফারুক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য ওসমান গনি, মাস্টার আনিচুর রহমান, রহুল কুদ্দুস, উত্তম চক্তবর্ত্তী।