দৈনিক স্পন্দন পত্রিকার প্রকাশক, সম্পাদকের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশের নিন্দা অব্যাহত

স্পন্দন ডেস্ক>
দৈনিক স্পন্দন পত্রিকার প্রকাশক, সম্পাদক আফিল উদ্দিন এমপি’র বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশনের নিন্দা অব্যহত রয়েছে। বিভিন্ন প্রেসক্লাব ও সাংবাদিক সংগঠনগুলো উদ্দেশ্যমূলক এ প্রতিবেদনের তীব্র নিন্দা জানিয়েছেন। বিৃবৃতিদ্বাতারা উল্লেখ করেছেন, শুধু নির্বাচনী এলাকায় নয় সারা দেশেই আফিল উদ্দিন সদজন হিসেবে পরিচতি। দক্ষ রাজনীতিক ও যোগ্য ব্যবসায়ি হিসেবে তার সুনাম রয়েছে। তার এ সুনামে ঈর্ষানিত হয়ে একটি মহল উদ্দেশ্যমূলকভাবে সাংবাদিককে মিথ্যা ও ভুল তথ্য সরবরাহ করেছে। এতে আফিল উদ্দিনের মর্যাদাহানি হয়নি বরং মিথ্যা তথ্য পরিবেশনকারী পত্রিকাটির সুনাম বহুলাংশে কমে গেছে। ওই পত্রিকাটির উচিৎ মিথ্যা তথ্য পরিবেশনের জন্য ভুল স্বীকার করা ও প্রকৃত তথ্য সম্বলিত খবর প্রকাশ করা। বিস্তারিত প্রতিনিধিদের রিপোর্টে-
ফুলতলা (খুলনা) প্রতিনিধি: মনগড়া, মিথ্যা ও ভিত্তিহীন এবং বানোয়াট সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব ফুলতলার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সভাপতি তাপস কুমার বিশ^াস, সম্পাদক সেকেন্দার আলী, অধ্যাপক নেছার উদ্দিন, আব্দুল মান্নান সরদার, ইমরানুর রহমান বিপ্লব প্রমুখ। অনুরুপ বিবৃতি দিয়েছেন উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, সাধারণ সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম, কামরুল ইসলাম, ওসমান কবির প্রমুখ।
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি জানান, নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব পাইকগাছার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, প্রেসক্লাব পাইকগাছার সভাপতি প্রকাশ ঘোষ বিধান, সহ-সভাপতি গাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র রায়, যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ আশিষ রায় চৌধুরী মিন্টু, দপ্তর সম্পাদক মৃত্যুঞ্জয় সরদার, পাঠাগার সম্পাদক শ্যাম সুন্দর ভদ্র, সদস্য গাজী আব্দুল আলিম, আফরা নাজলীন, প্রাণকৃষ্ণ দাশ, পঞ্চানন সানা, নাসরিন সুলতানা রানী, মোঃ আলাউদ্দীন গাজী, আনারুল ইসলাম, মধুসূদন মন্ডল প্রমুখ।

বাঘারপাড়া পৌর প্রতিনিধি জানান, নিন্দা ও প্রতিবাদ বিবৃতি জানিয়েছেন জেডিইউজের বাঘারপাড়া ইউনিটের প্রধান ফরিদুজ্জামান, ডেপুটি ইউনিট প্রধান খান কে এম শরাফত উদ্দীন, শাহিনুল ইসলাম, অনুপম দে, তরুণ মন্ডল, রেহমান জেমাম বাবু, সাঈদ ইবনে হানিফ, ডাঃ রবিউল ইসলাম, ওমর ফারুক, মৃনাল কান্তি বিশ্বাস(অবতার), দীপক অধিকারী,এম এ আওয়াল, শাহাজান সাজু, জসিম উদ্দীন, রবিউল ইসলাম মিলন, পিয়ুষ রায়, আক্তারুজ্জামান, আরিফুল ইসলাম, নুর হাসান লালটু, খায়রুল ইসলাম, মিজানুর রহমান, সঞ্জীব গাইন, ্অমল কুমার দাস, সুকান্ত রায়,পত্রিকার এজেন্ট আনিছুর রহমান, বাহারুল ইসলাম প্রমুখ।