যশোর আওয়ামী লীগের বর্ধিতসভা > শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবো : পীযুষ কান্তি

নিজস্ব প্রতিবেদক>
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার অ্যাড.পীযুষ কান্তি ভট্রাচার্য্য বলেছেন, মহান স্বাধীনতা থেকে শুরু করে বাংলাদেশের যা কিছু অর্জন তার সবই হয়েছে আওয়ামী লীগের নেতৃত্বে। আওয়ামী লীগ যখন দেশ পরিচালনা করার সুযোগ পায় তখন সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে।
তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা অর্জন করেছি স্বাধীনতা। আর তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^ উন্নয়নের রোল মডেল।
অ্যাড.পীযুষ কান্তি ভট্রাচার্য্য বলেন আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আর এর জন্যে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোন বিকল্প নেই। তিনি বলেন বর্তমানে যশোরের ৬ টি আসন আওয়ামী লীগের। আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। অনেক নেতা এমপি মনোনয়ন পাবার দাবিদার, এ ক্ষেত্রে দলীয় সভানেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন আমরা সকলে মিলে তার পক্ষে কাজ করবো।
সোমবার সন্ধ্যায় যশোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন এবং সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। এসময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, আব্দুল খালেক, অ্যাড. জহুর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলী রায়হান, আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক এএসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, আইন সম্পাদক গাজী আব্দুল কাদের, কৃষি সম্পাদব অ্যাড. মোশারফ হোসেন, শ্রম সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, ফারুক আহমেদ কচি,সুখেন মজুমদার, যশোর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাবলুসহ চৌগাছা ও বাঘারপাড়া বাদে সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং দলের সহযোগী সংগঠনসমূহের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।