যশোরে আবাসিক হোটেলে পতিতাবৃত্তি করানোর অভিযোগ, আটক ১

নিজস্ব প্রতিবেদক>
যশোর শহরের মাইকপট্টি এলাকায় আবাসিক হোটেল আল আমিনে এক নারীকে ফুসলিয়ে অপহরণ করে এনে পতিতাবৃত্তি করানোর জন্য সহায়তার অভিযোগে আব্দুস সালাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সালাম সদর উপজেলার পাগলাদহ গ্রামের মৃত মোকলেছ জমাদ্দারের ছেলে। এই ঘটনায় হোটেল মালিকসহ তিনজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
অপর দুই আসামি হলো হোটেল মালিক মণিরামপুর উপজেলার উত্তরপাড়ার মনির ছেলে হালিম এবং সদর উপজেলার এনায়েতপুর গ্রামের লোকমান মোল্লার ছেলে শাহিন মোল্লা।
সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই অনিমেষ বিশ্বাস দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করেছেন, ২০ ফেব্রুয়ারি দুপুর আড়াইটার দিকে তিনি গোপন সূত্রে জানতে পারেন মাইকপট্টি এলাকার আবাসিক হোটেল আল আমিনের ৪ নম্বর কক্ষে এক নারীকে নিয়ে পতিতাবৃত্তি করানো হচ্ছে। তিনি সেখানে অভিযান চালিয়ে আসামি আব্দুস সালামকে আটক এবং ওই নারীকে উদ্ধার করেন। হোটেলে পুলিশ দেখে মালিক হালিম এবং তার সহযোগী শাহিন মোল্লা পালিয়ে যায়।
এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, ওই নারীর বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার আমতলার মোড়ে। তিনি বর্তমানে যশোর শহরের কাঁঠালতলা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। আসামিরা তার আর্থিক অস্বচ্ছলতার সুযোগে হোটেলে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে পতিতাবৃত্তি করতে বলে।