স্পন্দন প্রকাশক ও সম্পাদকের নামে উদ্দেশ্যমূলক সংবাদের নিন্দা কলারোয়া ও পাটকেলঘাটা সাংবাদিকদের

স্পন্দন ডেস্ক>
দৈনিক স্পন্দন প্রকাশক ও সম্পাদক সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নামে একটি দৈনিকে প্রকাশিত সাজানো ও উদ্দেশ্যমূলক সংবাদের নিন্দা অব্যহত রয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের রিপোর্টে-
কলারোয়া প্রেসক্লাব
সাজানো ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশিত হওয়ায় কলারোয়া প্রেসক্লাব নেতবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিদাতারা হলেন: কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ-সভাপতি হাসান মাসুদ পলাশ ও প্রভাষক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, কোষাধ্যক্ষ এমএ সাজেদ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আকবার আলী এবং নির্বাহী সদস্য শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, মাস্টার রাশেদুল হাসান কামরুল, মাস্টার নজরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম লিটন।
পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাব
দৈনিক স্পন্দন এর পাটকেলঘাটা প্রতিনিধি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে রিপোর্টার্স ক্লাবের সভা থেকে আনুষ্ঠানিক নিন্দা জানানো হয়। বিবৃতি দাতারা হলেন রিপোর্টার্স ক্লাব পাটকেলঘাটার সভাপতি সৈয়দ মাসুদ রানা, সহ-সভাপতি ডা: হেলাল উদ্দীন, নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক খান হামিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন চক্রবর্তী, সংগঠনিক সম্পাদক বিশ্বজিত চক্রবর্তী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, অর্থ সম্পাদক শহিনুর রহমান, দপ্তর সম্পাদক গাজী রোকনুজ্জামান, প্রচার সম্পাদক ফরিদ হোসেন জুয়েল, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অমিত কুমার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুপ্রদাশ, সহ-সম্পাদক হাসান গফুর লিটন, কার্য-নির্বাহী সদস্য ইউনুছ আলী সরদার, রুবেল ইসলাম, মশিউজ্জামান, অমিত সাধু, রহমত আলী মিঠু, সিরাজুল ইসলাম সাাগর, মাহবুব হোসেন মিন্টু, শেখ আব্দুল্লাহ আল-মামুনসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।