যশোর গাড়িখানায় ফিলিং স্টেশনের ক্যাশিয়ারের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক>
যশোর শহরের গাড়িখানায় তোফাজ্জেল হোসেন ফিলিং স্টেশনের ক্যাশিয়ার আসাদুজ্জামানকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বিএসটিআই’র সিল কেটে ফেলে দিয়ে তেল ওজনে কম দেওয়ার অপরাধে মামলা দিয়ে এ সাজা দেয়া হয়। অপরদিকে শহরের ঘোপ নওয়াপাড়া রোডের একজন মাদক ব্যবসায়ী মহিলাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন জানান, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম আবু নওশাদের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত গাড়িখানা রোডের তোফাজ্জেল হোসেন ফিলিং স্টেশনে অভিযান চালান। এ সময় আদালত দেখতে পায় জ্বালানি তেলের মেশিনের ভেতর বিএসটিআই এর পাইপের সিল কাটা এবং তারা গ্রাহকদের জ্বালানি তেল ওজনে কম দিচ্ছে। এ অপরাধে আদালত ওই ফিলিং স্টেশনের ক্যাশিয়ার আসাদুজ্জামানের নামে মামলা দিয়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। এ অভিযানে বিএসটিআই খুলনার পরিদর্শক কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
এর আগে একই আদালত শহরের ঘোপ জেল রোডে জুলেখা নামে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ঘরে তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। এ অপরাধে তার নামে মামলা দিয়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা ও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।