যশোর জয় বাংলা প্রথম বিভাগ ফুটবলে শেখ রাসেল ক্রীড়া চক্রের চতুর্থ জয়

ক্রীড়া প্রতিবেদক>
যশোরে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগে চতুর্থ জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত মঙ্গলবার বিকেলে পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে কুহেলীকা উন্নয়ন সংঘকে।
শেখ রাসেল ক্রীড়া চক্র ছয় খেলার চারটিতে জয় , একটিতে ড্র ও একটি খেলায় পরাজিত হয়েছে। তাতে তাদের পয়েন্ট দাড়িঁয়েছে ১৩। অপরদিকে, কুহেলীকা উন্নয়ন সংঘ সমান সংখ্যক খেলায় দুটিতে জয় ও চারটি খেলায় পরাজিত হয়েছে। বর্তমানে তাদের অর্জিত পয়েন্ট ৬।
গতকালের খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্রের পক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে টুটুল ও ২৮ মিনিটে সরোয়ার একটি করে গোল করেন।
ফ্রি কিক থেকে পাওয়া বল সতীর্থ ইমনের ক্রসে পান টুটুল। সেখান থেকে হেডে গোলটি করেন টুটুল। অপর গোলটি সরোয়ার করেন পেনাল্টি থেকে। কুহেলীকা উন্নয়ন সংঘের শিমুল ডি বক্সের মধ্যে শেখ রাসেল ক্রীড়া চক্রের আশরাফুলকে অবৈধভাবে বাধাঁ দিলে ফাউল দেন রেফারি। পেনাল্টির নির্দেশসহ কুহেলীকা উন্নয়ন সংঘের শিমুলকে হলুদ কার্ড দেখিয়ে পরে (আগের হলুদ কার্ডের সুবাদে) লাল কার্ড দেন রেফারি। এ পেনাল্টি থেকে গোলটি করেন সরোয়ার। শিমুল প্রথমার্ধের ১৭ মিনিটেও একটি হলুদ কার্ড পেয়েছিলেন।
আজকের খেলা ঃ আবাহনী ক্রীড়া চক্র যশোর বনাম টাউন ক্লাব।

যশোরে জাতীয় স্কুল ক্রিকেটে
মিউনিসিপ্যাল প্রিপারেটরী জয়ী

ক্রীড়া প্রতিবেদক
যশোরে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার মঙ্গলবারের খেলায় জয় পেয়েছে মিউনিসিপ্যাল প্রিপারেটরী মাধ্যমিক বিদ্যালয়। স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত গতকালকের খেলায় তারা ২ উইকেটের ব্যবধানে পরাজিত করে নিউটাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইনসটিটিউটকে।
সকালে নিউটাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইনসটিটিউট প্রথমে ব্যাট করে ৩৫ ওভারে ১৮৩ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে আদনান উদ্দিন ৭৭ , রিজভী হাসান রাতুল ৫৭ ও নুরুজ্জামান দিপু ২৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৭ রান । মিউনিসিপ্যাল প্রিপারেটরী মাধ্যমিক বিদ্যালয়ের আরিদুল ২৭ রানে একাই নেন ৭ টি উইকেট এবং রুবায়েত হাসান ২ টি উইকেট পান।
জবাবে মিউনিসিপ্যাল প্রিপারেটরী মাধ্যমিক বিদ্যালয় ৪৮ ওভারে ৮ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। তাদের অন্তু ৩৬ , মারুফ হোসেন ৩৩ , আব্দুল্লাহ ফুহাদ ২৭ , বিল্লাল হোসেন ২৩ ও রাসেল হাসান ১৭ রান করেন। নিউটাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইনসটিটিউটের আদনান উদ্দিন ও আল আমিন হোসেন উভয়ে ৩ টি উইকেট পান। অতিরিক্ত থেকে আসে ২৩ রান
আজকের খেলা : মুসলিম একাডেমী বনাম উপশহর মাধ্যমিক বিদ্যালয়।

যশোর জয় বাংলা প্রথম বিভাগ ফুটবলে
চ্যাম্পিয়ন হওয়ার পথে রাহুল স্মৃতি সংসদ

ক্রীড়া প্রতিবেদক
যশোর জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হওয়ার পথে রাহুল স্মৃতি সংসদ। এরই মধ্যে টানা ষষ্ট জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে এ দলটি। সামনে বাকি আর মাত্র তিনটি খেলা। তাদের প্রতিপক্ষ দলগুলো হলো টাউন ক্লাব , নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি ও শেখ রাসেল ক্রীড়া চক্র যশোর। টাউন ক্লাব পাঁচ খেলায় মাত্র একটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে। অপর দল নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি ছয় খেলার একটিতে জয় ও একটিতে ড্র করে নিচের সারিতে রয়েছে। আর শেখ রাসেল ক্রীড়া চক্র যশোর ছয় খেলায় চারটিতে জয় , একটিতে ড্র ও একটি খেলায় পরাজিত হয়েছে। তবে এ তিনটি দলের মধ্যে দুটি দলের সাথে জিততে পারলেই এবারের আসরে চ্যাম্পিয়ন হবে রাহুল স্মৃতি সংসদ।
এদিকে,রাহুল স্মৃতি সংসদের অন্যতম কর্মকর্তা শামস-উল-বারী শিমুল বলেন, চ্যাম্পিয়ন হওয়ার লক্ষে এবার দল গঠন করেছি। সামনের তিনটি খেলা বাকি। সবকটিতে জয়ী হয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে অনেক আশাবাদি। টিমের সব খেলোয়াড়রাও আছেন দারুন ছন্দে। যে কারনে আগামী ম্যাচগুলোর জন্য সকলের দোয়া প্রার্থনা করছি।