তালাক দেয়া স্ত্রীকে অপহরণের চেষ্টা যশোরে প্রাইভেটকারসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক>
যশোর সরকারি মহিলা কলেজের সামনে থেকে বুধবার সন্ধ্যায় তালাক দেয়া স্ত্রীকে অপহরণের সময় প্রাক্তন স্বামীসহ ৩জনকে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়া হয়েছে। এসময় অপহরণের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও (স্টেশন ওয়াগন ঢাকা মেট্রো-গ-১২-৩৭৩২) জব্দ করা হয়।
কোতয়ালি থানার এসআই তারেক মোহাম্মদ নাহিয়ান জানিয়েছেন, ঝিনাইদহের মহেশপুর উপজেলার পাতরা গ্রামের কাকলীর যাদবপুর গ্রামের লালনের বিয়ে হয় বছর খানেক আগে। বিয়ের অন্তত ১০ বছর আগে থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বিয়ের পর সংসারে নানা সমস্যা দেখা দেওয়ায় গত ২৯ জানুয়ারি কাকলী তালাক দেন লালনকে।
কাকলী যশোর সরকারি মহিলা কলেজে লেখাপাড়া করেন। বুধবার তিনি অনার্স পরীক্ষা দিয়ে সন্ধ্যা ৬টার দিকে কলেজ থেকে বাইরে বের হন। এ সময় সেখানে আগে থেকে ওৎ পেতেছিলেন লালন। তিনি কাকলীকে নানা কথা বলে ধর্মতলায় নিয়ে যান। সেখানে যাওয়া মাত্রই কাকলীকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। সে সময় কাকলী চেঁচামেচি শুরু করেন। তার চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে কাকলীকে উদ্ধার করেন। এ সময় লালন ও তার ২ সঙ্গীকে ধরে ফেলেন। তবে এ সময় আরো দুজন পালিয়ে যায়। আটক লালনের ২ সঙ্গী হচ্ছেন নাজমুল ও লিটন।
স্থানীয় সূত্রে জানা গেছে, আটক ৩জনকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এছাড়া অপহরণকাজে ব্যবহৃত প্রাইভেটকারও (ঢাকা মেট্রো-গ-১২-৩৭৩২) পুলিশের কাছে দেয়া হয়েছে।