যশোরে সাংবাদিকদের সাথে মতবিনিময়> ভৈরব নদ খননে অবৈধ দখলদার উচ্ছেদে পদক্ষেপ নেবেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক>
যশোরের নবাগত জেলা প্রশাসক আবদুল আওয়াল বুধবার বিকেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন । জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আব্দুল আওয়াল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘স্পষ্ট করে বলতে চাই, স্বচ্ছতা ও সততার সঙ্গে কাজ করবো। পারস্পরিক শ্রদ্ধাবোধ রেখেই কাজ করবো। এজন্য কাউকে এড়িয়ে চলার কিছু নেই।’
তিনি যশোরের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করার কথা বলেন।
জেলা প্রশাসক ভৈরব নদ খননে অবৈধ দখলদার উচ্ছেদে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার পাশাপাশি যশোর অঞ্চলের ভাঙাচোরা রাস্তার সমস্যা সমাধানে সংশ্লিষ্ট দফতরকে অবহিত করার পদক্ষেপ নেবেন । একই সঙ্গে ‘নানান রঙের ফুলের মেলা, খেঁজুর গুড়ের যশোর জেলা’ ব্র্যান্ডিং নিয়ে কাজ করা হবে বলে তিনি জানান। বিশেষ করে যশোরের ঐতিহ্য খেজুর গুড়ের মান ঠিক রেখে বাজারজাত করতে কার্যকর পদক্ষেপ কথা উল্লেখ করেন।
তিনি বলেন সময়ের প্রয়োজনে এসেছি, আবার সময়ের প্রয়োজনে চলে যাবে। যতদিন থাকি যশোরের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। চাই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করতে। সবসময় আপনাদের সঙ্গে নিয়ে উন্নয়ন করবো। সব সময় গণমাধ্যম কর্মীদের পাশে পাবো বলে আশাবাদি।
মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত। আলোচনা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম উদ-দ্দৌল্লা, মিজানুর রহমান তোতা, ফকির শওকত, সহ-সভাপতি মনোতোষ বসু, সিনিয়র সাংবাদিক কবি ফখরে আলম, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সজল, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মুনির, সাজ্জাদ গণি খান রিমন, সাইফুর রহমান সাইফ, মনিরুল ইসলাম, ইন্দ্রজিৎ রায়, প্রণব দাস প্রমুখ।
১১ মার্চ যশোরের ৩১তম জেলা প্রশাসক হিসেবে আব্দুল আওয়াল দায়িত্ব গ্রহণ করেন।