যশোরের বাগেরহাটে বিএনপি কর্মীকে আটক করতে গিয়ে বিপাকে পুলিশ

নিজস্ব প্রতিবেদক>
যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের বাগেরহাট বাজারের কাছে বিএনপি কর্মীদের আটক করতে গিয়ে বিপাকে পড়ে কাতয়ালি থানার সাদা পোশাকের একটি টিম। যদিও পরে বিএনপির সমর্থক দুই ভাইকে আটক করে থানায় নেয়া হয়েছে বলে জানাগেছে।
একটি সূত্র জানিয়েছেন, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদরের বাগেরহাট বাজারের কাছে আসলামের ইটের ভাটার সামনে মিজানুর রহমান নামে এক বিএনপি কর্মীর দোকানে যায় সাদা পোশাকের একদল পুলিশ। সেখানে গিয়ে তার ভাইসহ দুইজনে গাড়িতে উঠাতে চাইলে আশেপাশের লোকজন এগিয়ে এসে পুলিশকে বাঁধা দেয়। এ সময় পুলিশের সাথে আশেপাশের লোকজনের তর্কবিতর্ক বাঁধে। এলাকার লোকজন এক প্রকার পুলিশকে চারিদিক দিয়ে ঘিরে রাখে। অবস্থা বেগতিক দেখে থানায় সংবাদ দেয়া হলে অন্য তিনটি সাদা পোশাকের পুলিশ সেখানে হাজির হলে অন্যান্যরা ভয়ে পালিয়ে যায়। পরে দুই ভাইকে আটক করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত দুই ভাইকে থানায় নেয়া হচ্ছিল। তবে মিজানুরের ভাইয়ের নাম ওই সূত্রটি জানাতে পারেনি।
এ বিষয়ে কথা হয় কোতয়ালি থানার এসআই হাসানুর রহমানের সাথে। তিনি জানিয়েছেন, এই ধরনের একটা ঝামেলা হয়েছিল। আমরা দুইজনকে আটক করে থানায় নিচ্ছি। পরে এই বিষয়ে কথা হবে। তবে পুলিশের কোন অফিসার বিপাকে পড়েছেন জানতে চাইলে তিনি বলেন ‘পরে আপনাকে জানাবো।’