যশোরে বাসচাপায় ও সাইকেলের হ্যান্ডেল পেটে ঢুকে নিহত ২

নিজস্ব প্রতিবেদক>যশোর শহরের পালবাড়িতে বাসচাপায় এক বৃদ্ধা ও ঝিকরগাছায় যুবকের পেটে বাইসাইকেলের হ্যান্ডেল ঢুকে নিহত হয়েছেন। তারা হলেন মণিরামপুর উপজেলার দূর্বাডাঙ্গা গ্রামের মৃত ছবক গাজীর স্ত্রী আমেনা বেগম (৭০) ও ঝিকরগাছা উপজেলার পুরন্দপুর গ্রামের আশরাফ আলীর ছেলে খালিদ হোসেন (১৮)।

নিহত আমেনার নাতি আলামিন গাজী জানান, তার দাদি যশোরের নূরপুর গ্রামে দীর্ঘদিন থেকে বসবাস করছিলেন। তিনি সারাদিন বিভিন্ন জায়গা থেকে শাকসবজি সংগ্রহ করে স্থানীয় খয়েরতলা ও পালবাড়ি মোড়ের বাজারে বিক্রি করতেন। এদিন বেলা সাড়ে ৭ টার দিকে আমেনা সবজি নিয়ে পালবাড়ি ভাস্কর্য মোড়ের রাস্তায় পৌঁছালে চৌগাছা থেকে ছেড়ে আসা একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

অপর ঘটনায় নিহত খালিদের পিতা আশরাফ আলী জানিয়েছেন , বেলা ১১ টার দিকে তার ছেলে গ্রামের রাস্তায় বাইসাইকেল চালিয়ে ঘুরছিলো। এই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ঘরের দেয়ালে ধাক্কা খায়। এতে সাইকেলের হ্যা-েল তার পেটে ঢুকে মারাত্মক আহত হয়। আহত খালিদকে প্রথমে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আনা হয় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপরে খালিদের মৃত্যু হয়।