প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আ’লীগ

স্পন্দন নিউজ ডেস্ক : উন্নয়ন অর্জনে অসাধারণ অবদান রাখায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। রোববার দুপুরে গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামী ২১ জুলাই বিকেল তিনটায় সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়ন ও অর্জনের অসাধারণ অবদানের জন্য গণসংবর্ধনা দেওয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অসাধারণ উন্নয়ন ও অর্জনে দেশ এগিয়ে যাচ্ছে। অর্জনের মধ্যে সিডনি থেকে আন্তর্জাতিক লিডারশিপের এওয়ার্ড পাওয়া, কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন। নিম্নমধ্যবিত্ত থেকে উন্নয়নশীল দেশে এগিয়ে যাওয়া।

যৌথ সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন খশরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।