যশোর ২৫০ শয্যা হাসপাতাল > কর্মস্থলে অনুপস্থিত থাকায় রেডিওলোজিস্ট ডা. সাজ্জাদ কামালকে শোকজ

নিজস্ব প্রতিবেদক>
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আল্ট্রাসনো বিভাগে দায়িত্ব পালন না করার অভিযোগে রেডিওলোজিস্ট ডা. সাজ্জাদ কামালকে শোকজ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটু । তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে ডা. সাজ্জাদ কামালের শোকজপত্র পৌঁছে যাবে। পত্র পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে শোকজের লিখিত জবাব দিতে বলা হয়েছে।
জানা গেছে, সকাল ৮ টা থেকে সরকারি অফিস সময় শুরু হলেও মঙ্গলবার বেলা সাড়ে ১০ টা পর্যন্ত কর্মস্থলে অনুপস্থিত ছিলেন রেডিওলজিস্ট ডা. সাজ্জাদ কামাল। দীর্ঘক্ষণ চিকিৎসকের দেখা না পেয়ে অপেক্ষায় থাকা রোগী ও স্বজনেরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। আল্ট্রাসনো করতে আসা শফিকুল আলম পারভেজসহ আল্ট্রাসনো কক্ষে তালা ঝুলিয়ে অনিয়মের প্রতিবাদ করেন। এই ঘটনায় বুধবার দৈনিক স্পন্দনসহ বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশ হলে হাসপাতাল কর্তৃপক্ষ রেডিওলজিস্ট ডা. সাজ্জাদ কামালকে শোকজের সিদ্ধান্ত নেন।
এদিকে হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, ডা. সাজ্জাদ কামাল প্রায়দিন সঠিক সময়ে কর্মস্থলে আসেন না । বেলা সাড়ে ৯ টার পর তিনি রোগীদের আল্ট্রাসনো কার্যক্রম শুরু করেন। এতে করে রোগী ও স্বজনদের কাছে ওই বিভাগে দায়িত্বরত কর্মচারিরা দুর্ব্যবহারের শিকার হন।