যশোরে বিএনপি-জামায়াতের ৩৩ নেতাকর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক>
যশোরের আলাদা নাশকতার পরিকল্পনা ও বিস্ফোরক মামলায় যশোর পৌরসভার কাউন্সিলর জেলা বিএনপির সাবেক সভাপতি নয়ন চৌধুরীর ছেলেসহ বিএনপি জামায়াতের ৩৩ নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করেছেন। স্ব-স্ব আদালতের বিচারক আসামিদের জামিন আবেদনের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন যশোর পৌরসভার কাউন্সিলর রাশেদ আব্বাস রাজ, জেলা বিএনপির সাবেক সভাপতি নয়ন চৌধুরীর ছেলে সঞ্জয় চৌধুরী, মণিরামপুর উপজেলার আলতাফ হোসেন, মাসুম বিল্লাহ, আসাদ, বাহারুল ইসলাম, অভয়নগর উপজেলার মিটু মোল্যা, ঝিকরগাছা উপজেলার লুৎফর রহমান, রিয়েল, রেজাউল, আব্দুল হালিম, সোহরব হোসেন, হাফিজুর রহমান, শার্শা উপজেলার হাসানুজ্জামান, মাসুদ রানা, চৌগাছা উপজেলার সেলিম রেজা, মিজানুর রহমান, ইউনুচ আলী, সামছুল আলম, আলাউদ্দিন, শফিকুল, সামছু, সোহোরাব, মইনুল, পিন্টা, হাবিবুর, সহিদুল, মাসুদুল হাসান, দেলোয়ার হোসেন, নাসিব, বাবলু, সাত্তার ও আলম খাঁ।
আসামিরা সকলে নাশকতারা পরিকল্পনা ও বিস্ফোরক মামলার এজাহারনামীয় আসামি। পুলিশি গ্রেফতার এড়াতে তারা সকলে স্ব-স্ব আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক শুনানি শেষে জামিন আবেদন না মঞ্জুর করে করাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।