যশোরে ৫ শতাধিক ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক>
যশোরে পুলিশ আলাদা অভিযানে পাঁচ শতাধিক ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। এই ঘটনায় তিনজানের নামে আলাদা দুইটি মামলা হয়েছে।
আসামিরা হলো, শহরের শেখহাটি ডিআইজি রোডস্থ কালু বিশ্বাসের স্ত্রী রোকসানা বেগম (৩৫), পালবাড়ি ভাষ্কর্যের মোড়ের মহির উদ্দিনের ছেলে শাকিল হাসান (২১) এবং একই এলাকার ইব্রাহিম ওরফে ইব্রা (৩২)।
যশোর ডিবি পুলিশের এএসআই মনিরুল ইসলাম জানিয়েছেন, ঘোপ বেলতলা টিচার্স ট্রেনিং স্কুলের সামনে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে অভিযান চালান। সেখানে গিয়ে দেখেন এক নারী ইয়াবা কেনাবেচার জন্য দাঁড়িয়ে আছেন। তিনি ওই নারীকে আটক করেন। পরে নারী পুলিশ সদস্য দিয়ে তার দেহ তল্লাশি করে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এবং তিনি পুলিশের কাছে নাম পরিচয় জানান।
পুলিশ পরে খোঁজ খবর নিয়ে জানতে পারেন রোকসানা বেগম একজন চিহ্নিত মাদক বিক্রেতা। অনেক দিন ধরে তিনি গোপনে মাদকদ্রব্য বিক্রি করে আসছেন। কিন্তু তাকে আটক করা যাচ্ছিল না। শুক্রবার তাকে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
কোতয়ালি থানার এসআই আমিরুজ্জামান জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে পালবাড়ি মোড়স্থ রয়েল কমিউনিটি সেন্টারের সামনে থেকে শাকিল হাসানকে আটক করা হয়। অবশ্য পুলিশ দেখে আগেই ইব্রাহিম ওরফে ইব্রা পালিয়ে যায়। আটক শাকিলের দেহ তল্লাশি করে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।