নায়িকা সিমলা- প্রযোজক পলাশের বিচ্ছেদের যত কারণ

স্পন্দন বিনোদন ডেস্ক : ম্যাডাম ফুলি খ্যাত নায়িকা সিমলা। ঢালিউডের পর বলিউডে অভিনয় করছেন এই গ্ল্যামারাস কন্যা। ঝিনাইদহে জন্ম নেওয়া এই নায়িকা ভালোবেসে বিয়ে করেছিলেন নারায়নগঞ্জের পলাশ আহমেদকে।

 

২০১৭ সালের ১২ই সেপ্টেম্বর নিজের অভিনীত একটি চলচ্চিত্রের পরিচালকের বাসার এক অনুষ্ঠানে প্রথম পরিচয় হয়েছিল সিমলা ও পলাশের।

এর পর তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ৩ মার্চ ঢাকা নোটারি পাবলিকের কার্যালয়ে উপস্থিত হয়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ওই বছরের ৬ নভেম্বর তাদের বিয়েবিচ্ছেদ হয়।

পলাশের সঙ্গে সিমলার বিয়েবিচ্ছেদের কারণ হিসেবে জানা গেছে, দাম্পত্যজীবনে সুখী হতে না পারা, মনের অমিল, দুজনের বনিবনা না হওয়া, পারিবারিক অশান্তি এবং সিমলাকে পলাশের মানসিক নির্যাতন।

প্রসঙ্গত ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিমান ছিনতাইয়ের চেষ্টা করেন পলাশ আহমেদ। সেনাবাহিনীর সদস্যদের ৮ মিনিটের কমান্ডো অভিযানে পলাশ নিহত হন।

পলাশের বাড়ি নায়ায়ণগঞ্জের সোনারগাঁওয়ে। মঙ্গলবার সকালে তার দাফন সম্পন্ন হয়েছে।

বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশকে প্রযোজক হিসেবে জানেন সিমলা। তিনি বলেন, পেশা হিসেবে আমি যেটি জানতাম-জানি, সেটি হলো পরিচালক রশিদের ‘কবর’ ছবিতে প্রযোজক হিসেবে ছিলেন পলাশ। আমি তাকে (পলাশ) একজন প্রযোজক হিসেবেই চিনি।