শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুসহ মেহেদী ও আলেয়া নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক>
৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে শার্শা উপজেলা চেয়ারম্যানসহ আওয়ামী লীগ মনোনীত তিন পদের প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। ফলে এ উপজেলায় নির্বাচন হচ্ছে না। নির্বাচিতরা হলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস। বুধবার সকালে রিটার্নিং অফিসার যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল বলেন, শার্শা উপজেলা থেকে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তাই উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী অন্য কোনো প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় ও তাদের মনোনয়নপত্র বৈধ হওয়ায় তাদেরকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
আগামী ৩১ মার্চ শার্শা উপজেলায় ভোট গ্রহণ হওয়ার কথা ছিল। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিরাজুল হক মঞ্জু বলেন, যোগ্যতার বিচারে ও আমাকে ভালোবেসে আর কোনো প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেননি। তাই আমাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়া মানে আমার দায়িত্ব বেড়ে যাওয়া। তাই সবার সহযোগিতা নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাবো।
গত ৪ মার্চ তারা মনোনয়নপত্র জমা দেন। তিনটি পদেই একক প্রার্থী ছিল। প্রার্থিতা প্রত্যাহার ১৩ মার্চ । ফলে এ উপজেলায় কোন নির্বাচন হচ্ছে না।