দলের সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে

এম আলমগীর, বাঁকড়া(ঝিকরগাছা)>
যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, দলের সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে সজাগ থাকতে হবে, যাতে তারা জয়ী হতে না পারে। আমি মনে করে সকল কর্মী এক হলে আওয়ামী লীগের বিদ্রোহীরা স্বার্থ হাসিল করতে পারবে না। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তকে যারা মানে না, তারা দলের জন্য ভাল কিছু দিতে পারে না। তাদের বিরুদ্ধে সকল মুজিব সৈনিককে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দলের সিদ্ধান্তকে অমান্য করার জন্য ব্যালট পেপারের মাধ্যমে তাদের দাঁভাঙ্গা জবাব দিকে হবে। তিনি হুশিয়ারী দিয়ে বলেন, কোন হুমকি-ধামকিকে ভয় পাবেন না। আওয়ামী লীগের কর্মীরা কোন অন্যায়ের রক্তচক্ষুকে ভয় পায় না। ৭০ সালের নির্বাচনে পাকিস্তানের রক্তচক্ষুকে উপেক্ষা করে মানুষ নৌকা বিজয়ী করেছিল। তেমনি ৩১ মার্চ মোহাম্মদ আলী রায়হানের নৌকা কে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
গতকাল যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৯ তম জন্মদিন পালন উপলক্ষে এক বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছুটিপুর ইউনিয়ন পরিষদ মাঠে গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির ও ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাড. মোহাম্মদ আলী রায়হান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি এড.শামছুল হক, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ডা. মোস্তাফিজুর রহমান মুছা, জাসদের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, জেলা মহিলা যুবলীগের সভাপতি ও মহিলা ভাইজ চেয়ারম্যান প্রার্থী মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও ভাইজ চেয়ারম্যান প্রার্থী কাজল রায়হান, জেলা সেচ্চাসেবকলীগ নেতা প্রভাষক কামরুল হাসান, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মতিয়ার রহমান, শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আদম শফিউল্লাহ, যুবলীগ নেতা আশরাফুজ্জামান বাবু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বদরউদ্দীন বেল্টু।
সমাবেশ শেষে ছুটিপুর বাজারে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে এক বিশাল প্রচার মিছিল বের হয়।