সাতক্ষীরায় আ’লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালার খলিষখালিতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অফিসে হামলায় ইউনিয়ন সাধারণ সম্পাদকসহ ৬ জন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয়েছে নির্বাচনী কার্যালয়।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খলিষখালি ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, তালা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষ সনৎ কুমারের পক্ষে নৌকার মিছিল ও সমাবেশ শেষে নেতাকর্মীরা নির্বাচনী কার্যালয়ে ফিরে আসতেই এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত ইউনিয়ন সাধারন সম্পাদক সমীর কুমার জানান, একসময়ের বিএনপি নেতা, বর্তমানে আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত সভাপতি সুলতান সরদার ও তার সহযোগী কামরুল, সুজিত ও ফারদিন হাসান দীপসহ কয়েকজন এ হামলা করেন।

এতে তিনি ছাড়াও আহত হন যুগ্ম সম্পাদক শরিফুল ইসলামসহ ৬ জন।

তিনি জানান, হামলাকারীরা অতর্কিতে লাঠিসোঁটা লোহার রড নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। তারা সবাই আওয়ামী লীগের সদস্য বলেও জানান সমীর।

সমীর কুমার আরও জানান, সম্প্রতি স্থানীয় জামায়াত নেতা আবদুল মজিদকে আওয়ামী লীগের সদস্য হিসেবে ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদক সুলতান সরদার একটি প্রত্যয়নপত্র দেন। এ কারণে সুলতানকে সম্প্রতি দল থেকে বহিষ্কার করা হয়েছে। এরই জেরে সুলতান তার লোকজনকে নিয়ে এই হামলা চালান।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল জানান, এ ঘটনায় মামলা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে বলে তিনি জানান।