নিখোঁজের দুদিন পর ভ্যানচালক কিশোরের লাশ উদ্ধার

নড়াইল প্রতিনিধি : নড়াইলে নিখোঁজের দুদিন পর ভ্যানচালক কিশোর সাব্বির মোল্যার (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সন্ধ্যায় নড়াইল শহর সংলগ্ন কাড়ার বিল থেকে লাশ উদ্ধার করা হয়। তবে তার অটোভ্যানটি পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমাান জানান, নড়াল পৌরসভার বিজয়পুর গ্রামের স্বামী পরিত্যক্তা আন্না বেগমের ছেলে সাব্বির গত ১৫ মার্চ বিকেলে ভ্যান চালানোর জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর ফিরে যায়নি।

এ ঘটনায় সাব্বিরের মা আন্না বেগম গত ১৬ মার্চ নড়াইল সদর থানায় একটি জিডি করেন (জিডি নং ৬৩৩)।

গত রোববার বিকেলে নড়াইল-নওয়াপাড়া-ভায়া গোবরা সড়কের কাড়ার বিলের একটি পুকুরে স্থানীয়রা তার মৃতদেহটি ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে পুলিশে খবর দেয়া হলে সন্ধ্যায় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সাব্বিরের পারিবাকির সূত্রে জানা গেছে, সাব্বিরের বাবা শাহাদত হোসেন অনেক বছর আগেই দ্বিতীয় বিয়ে করে ঢাকায় থাকে। সাব্বিরের মা আন্না বেগমের কোনো খোঁজ খবর না নেয়ায় একমাত্র সন্তানকে অবলম্বন করে বিজয়পুর গ্রামে বসবাস করেন তিনি। অর্থাভাবে সাব্বিরকে পড়াশোনা করাতে পারেননি।

সাব্বির ভ্যান চালিয়ে তার মাকে নিয়ে জীবনযাপন করছে। সম্প্রতি সাব্বিরের ভ্যানটি চুরি হয়ে যায়। পুনরায় সমিতি থেকে ঋণ নিয়ে তার মা নতুন আরেকটি ব্যাটারিচালিত ভ্যান কিনে দেন। নতুন ভ্যান নিয়ে রাস্তায় বের হওয়ার পর দুর্বৃত্তরা ভ্যান ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে বিলের মধ্যে ফেলে রেখেছে বলে ধারণা করছে পরিবারের সদস্যররা।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, এ ব্যাপারে পুলিশ কাজ শুরু করেছে।