সাতক্ষীরায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ০১:১৬:৩০ পিএম

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে গর্ভের সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার (২৪ মে) ভোরে পার্শ্বেমারী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক স্বামীকে আটক  করে গ্রামীবাসী পুলিশে দিয়েছে। নিহত আশরাফুন্নেছা বেগম (৩০) পার্শ্বেমারী গ্রামের শফিকুল গাজীর (৪৫) স্ত্রী।

গাবুরা ইউনিয়নের ইউপি সদস্য মশিউর রহমান জানান, শফিকুল গাজীর দুই স্ত্রী। মাঝে-মধ্যে প্রথম স্ত্রীর সঙ্গে থাকতেন তিনি। দ্বিতীয় বউয়ের পরামর্শে সে প্রথম স্ত্রীকে চার মাসের গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দেন। রাজি না হওয়ায় তাকে বেধড়ক মারধর করেন। সোমবারও তাকে মারপিট করে চলে যান। রাতে আবারো প্রথম স্ত্রীর কাছে আসেন শফিকুল।

তিনি আরো বলেন, মঙ্গলবার ভোরের দিকে প্রথমে মারপিট করে গলাচেপে হত্যার চেষ্টা করেন। তারপর বালিশচাপা দিয়ে হত্যা করেন। এলাকাবাসী শফিকুল গাজীকে আটক করে পুলিশকে খবর দিয়েছেন। শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, শুনেছি একজন মারা গেছে। কীভাবে ও কেনো মারা গেলো সেটা এখনো জানা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানাতে পারবো।