নারীর ক্ষমতায়নে কাজ করছে সরকার : এমপি রনজিৎ

এখন সময়: বৃহস্পতিবার, ১১ আগস্ট , ২০২২ ০৯:২৩:৩৩ am

নিজস্ব প্রতিবেদক: যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায় বলেছেন, নারীরাই আগামীতে সব সেক্টরে অগ্রণী ভূমিকা পালন করবে। বর্তমান সরকার নারী নেতৃত্ব তৈরিতে কাজ করছে। সংসদ, উপজেলা, ইউনিয়ন, প্রশাসন, সরকারি চাকরিসহ বিভিন্ন দপ্তরে নারীদের বিশেষভাবে ক্ষমতায়ন করা হয়েছে। যার জন্যে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। তিনি শুক্রবার বিকেলে বাঘারপাড়ার ছাতিয়ানতলা ইউনাইটেড স্কুল এন্ড কলেজের যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দরাজহাট ইউনিয়ন যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন বাঘারপাড়া যুব মহিলা লীগের আহবায়ক সালমা পারভিন।

প্রধান বক্তা ছিলেন জেলা যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী। বিশেষ অতিথি ছিলেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সালমা আলম, যুগ্ম সম্পাদক নাজনীন খান লিজা, যুবলীগ নেতা বিপ্লব রায়, দরাজহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নরেন্দ্র দেবনাথ, সিনিয়র সহসভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন, সাধারণ সম্পাদক জালাল মোল্লা, বাঘারপাড়া যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক রনি ভৌমিক অনামিকা, প্রভাষক ও আওয়ামী লীগ নেতা টিপু সুলতান, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

সম্মেলনে সভাপতি করা হয় রিক্তা রানী বিশ্বাস ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয় শাহনাজ পারভীনকে। সঞ্চালনায় ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সবুজ হোসেন।