রাজগঞ্জ বঙ্গবন্ধু শিশু পার্কে যুক্ত হলো প্রমোদ তরি

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৪:৩৮:১৭ এম

রাজগঞ্জ প্রতিনিধি : যশোরের মণিরামপুর উপজেলার ঝাঁপা বাঁওড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শিশু পার্কে ভ্রমণ পিপাসুদের বিনোদনমুখর করতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যোগ করা হয়েছে প্রমোদ তরি (স্প্রীড বোড)।

বৃহস্পতিবার দুপুরে এই প্রমোদ তরিটি (স্প্রীড বোড) রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের নিচে ঝাঁপা বাঁওড়ে চলাচলের জন্য প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী নিজে স্প্রীড বোডে উঠে বাঁওড় ভ্রমণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুদ কামাল তুষার, বালিকা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, সাবেক চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনি, আওয়ামী লীগের তরুন নেতা মো. শরিফুল ইসলাম চাকলাদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. সোহেল রানা, মো. ইমরান খান পান্না প্রমুখ।

পরে রাজগঞ্জ বাজারে নির্মাণাধীন উন্মুক্ত অডিটিরিয়ম ও বঙ্গবন্ধু ম্যুরালের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।