কালিগঞ্জে চিংড়িতে অপদ্রব্য পুশ করায় ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১১:১৬:৫৫ এম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে গোলাম হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা ও ১ মাসের সাজা প্রদান করা হয়েছে। এসময় ১শ’ কেজি অপদ্রব্য পুশকৃত বাগদা চিংড়ি বিনষ্ট করা হয়।

জানা গেছে, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম রোববার বেলা সাড়ে ১১ টার দিকে ধলবাড়িয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামের পিয়ার আলী গাজীর ছেলে গোলাম হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে গোলাম হোসেনকে আটক এবং অপদ্রব্য পুশকৃত ১শ’ কেজি বাগদা চিংড়ি জব্দ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে ব্যবসায়ী গোলেম হোসেনকে ১ লাখ টাকা জরিমানা করেন এবং ১ মাসের বিনাশ্রম সাজা দিয়ে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম জানান, গোলাম হোসেন নামে এক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে ভাতের মাড়, সাবু, তেলাকচুর রস মিশ্রিত ১ শ’ কেজি বাগদা চিংড়ি জব্দ করে জনগণের সামনে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে ওই ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা ও ১ মাসের বিনাশ্রম সাজা প্রদান করা হয়েছে। জরিমানা অনাদায়ে তাকে আরও ১০ দিনের সাজা প্রদান করা হয়েছে।