মাগুরায় ৪৭ শিক্ষার্থীর মাঝে বৃত্তির টাকা প্রদান

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ১০:৪১:৩৮ পিএম

মাগুরা প্রতিনিধি: মাগুরা শ্রীপুরের খামার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে গরিব-মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তির টাকা প্রদান করা হয়েছে।  শ্রীপুর উপজেলার ৭ শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭ জন গরিব-মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে ৩ মাস অন্তর এ বৃত্তির টাকা প্রদান করা হয়।

সোমবার বেলা সাড়ে ১১টায়  খামার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলনকক্ষে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ৮৭ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ডাক্তার সাইফুল ইসলাম মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল আজিজ।

৮৭ ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিয়ার রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ৮৭ ফাউন্ডেশনের সহসভাপতি ও শ্রীপুর আলহাজ আলতাফ হোসেন মহিলা কলেজের অধ্যক্ষ শেখ মঈদুল ইসলাম, জেলা জীব বৈচিত্র ও বন্যপ্রাণি সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মো. সাইফুল্লাহ, খামারপাড়া এস আই আলিম মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মো. হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ৮৭ ফাউন্ডেশনের সহসাধারণ সম্পাদক আমির হামজা, খামার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিমল কুমার বিশ্বাস, সহকারী শিক্ষক রাজকুমার মন্ডল প্রমুখ।