অভয়নগরে তুর্কি রাষ্ট্রদূতের আকিজ জুট মিল পরিদর্শন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:৪৪:০৭ পিএম

অভয়নগর (যশোর) প্রতিনিধি: ঢাকায় নিযুক্ত তুরস্কের (তুর্কি) রাষ্ট্রদূত মুস্তফা ওসমান তুরান যশোরের অভয়নগরে আকিজ জুট মিল পরিদর্শন করেছেন। রবিবার (৩১ জুলাই) দুপুরে হেলিকপ্টারযোগে আকিজ জুট মিলের সিটি সেন্টার নামক ভবনের ছাদে অবতরণ করেন। রাষ্ট্রদূতের সফর সঙ্গী হিসেবে ছেলে মেহমিট আলিপ তুরান উপস্থিত ছিলেন।

সিটি সেন্টারের ছাদের হেলিপ্যাডে অবতরণের পর রাষ্ট্রদূত মুস্তফা ওসমান তুরান ও তার ছেলেকে ফুলেল শুভেচ্ছা জানান আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি), আকিজ জুট মিলের ইডি শেখ আব্দুল হাকিম ও ডিজিএম আবু জাফর পরামানিক। এ সময় মিলের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান, নওয়াপাড়া পীরবাড়ী মাদরাসার হেফজ বিভাগের শিশু শিক্ষার্থীসহ খুলনা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ উপস্থিত ছিলেন। পরে রাষ্ট্রদূত ও তার ছেলে আকিজ জুট মিলের বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন এবং কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদের সঙ্গে কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তুর্কি রাষ্ট্রদূত বলেন, ‘ব্যবসা সংক্রান্ত কাজে তিনি আকিজ জুট মিল পরিদর্শনে এসেছেন।’ বিকালে হেলিকপ্টার যোগে রাষ্ট্রদূত ও তার ছেলে ঢাকায় ফিরে যান।

এর আগে তুর্কি রাষ্ট্রদূত মুস্তফা ওসমান তুরান, ছেলে মেহমিট আলিপ তুরানকে সঙ্গে নিয়ে আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার ও বাগেরহাটে ষাটগম্বুজ মসজিদ পরিদর্শন করেন।