হাজিরবাগ ও শংকরপুর ইউনিয়নস্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫১:২৫ এম

এম আলমগীর, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ও শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। সোমবার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ এবং যুগ্ম আহ্বায়ক আজাহারুল ইসলাম লাবু ও কামরুজ্জামান কামাল সাক্ষরিত কমিটিতে হাজিরবাগ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আয়নাল হোসেন ও সাধারণ সম্পাদক আলাউদ্দিনকে নির্বাচিত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি আব্দুল জলিল, কামরুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহাগ হোসেন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, কামরুজ্জামান, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, দপ্তর সম্পাদক ওয়াসিম আকরাম, অর্থ সম্পাদক হাবিবুর রহমান ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে মিন্টু আলমকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হয়েছে শিব্বির আহমেদ শাহীন ও সাধারণ সম্পাদক আশানুর রহমান। কমিটির অন্যান্য সদস্য হলেন, সহসভাপতি আরিফুল ইসলাম, ফখরুল হাসান ও জাহিদুল হাসান জনি, যুগ্মসাধারণ সম্পাদক হাবিবুর রহমান খাঁ, আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক সোলাইমান কবির ও নয়ন রেজা।

৩১ জুলাই স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তিন বছরের জন্য গঠিত আংশিক কমিটির নেতৃবৃন্দকে আগামী ৩০ অক্টোবরের মধ্যে পুর্নাঙ্গ করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে জমা দিতে নির্দেশ প্রদান করা হয়েছে।