শার্শায় বঙ্গবন্ধুর স্মৃতি ম্যুরালে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলি

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১১:৩৯:১৪ এম

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : শার্শায় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে শার্শা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। সোমবার জাতীয় শোকের মাস পালনের প্রথম দিন প্রথম প্রহরে শার্শা উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে শ্রদ্ধাভরে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্যদিয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পথচলা শুরু করলো আওয়ামী লীগের সহযোগী এ সংগঠনটি।

বহু ঘটনার স্মৃতিকাতর এই মাসকে ঘিরে শার্শায় নানা কর্মসূচিতে পালিত হচ্ছে জাতীয় শোকের মাস। এভাবে পুরো মাসব্যাপী নানা কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠনগুলো। যা নিশ্চিত করেছেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় এমপি আলহাজ শেখ আফিল উদ্দিনের ব্যক্তিগত সহকারী আসাদুজ্জামান আসাদ।

শার্শা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নব-নির্বাচিত কমিটির আহবায়ক শফিকুল ইসলাম মন্টু, যুগ্ম আহবায়ক কামাল হোসেন ও মোখলেসুর রহমান কাঁকনের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলিতে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সকল শ্রেণীর নেতাকর্মীরা।