ফুলতলায় ডাকাতি : ১২ লক্ষাধিক টাকার মালামাল লুট

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০১:৫৪:০৫ পিএম

ফুলতলা (খুলনা) প্রতিনিধি : ফুলতলার বুড়িয়ারডাঙ্গা এলাকায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় পরিবারের লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় দুই লাখ টাকা,  ১৫ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল সেটসহ ১২ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি।

গত মঙ্গলবার আনুমানিক রাত ২টার দিকে ওই এলাকার শিল্পপতি ইমান হোসেন মোড়লের ভাই মৃত মিজানুর রহমান মোড়লের বাড়িতে এই ঘটনা ঘটে।

মিজানুর রহমান মোড়লের স্ত্রী সাহিদা বেগম বলেন, রাত আনুমানিক ২টার দিকে ঘরের পশ্চিম পাশের জানালার গ্রীল কেটে ৫/৬জন ডাকাত আমার ঘরে প্রবেশ করে। ঘরের ঢোকার পর অস্ত্রের মুখে তারা আমাকে ও আমার পুত্র রাহুল মোড়ল (২১) ও লাতিব মোড়ল (৯)কে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধড়ক মারধর করে। এতে আমার দুই পুত্র আহত হয়। সে সময় ডাকাতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায় এবং বিয়ের ছবি দেখে স্বর্ণালংকার দাবি করে। এক পর্যায় বাড়ির সবকিছু তছনছ করে। পরে তারা দুই ঘন্টা ধরে আমার বাড়িতে সব কিছু লুট করে। এ সময় আলমারি ও ড্রয়ারে রক্ষিত নগদ প্রায় ২ লাখ টাকা ও আমার গলায় থাকা চেইন ও কানের দুলসহ ১৫ ভরি স্বর্ণালংকার এবং রাহুল মোড়লের ওয়ানপ্লাস মোবাইলসহ দুটি মোবাইল সেট নিয়ে যায়। খবর পেয়ে ফুলতলা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার ও ওসি (তদন্ত) শাহাদত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে মামলা হলে তদন্ত পূর্বক ঘটনায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানিয়েছেন।