অভয়নগরে দেড় শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসা

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৬:০৫:১৪ এম

নিজস্ব প্রতিবেদক : যশোরের অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দুস্থ ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। শুক্রবার যশোর মেডিকেল কলেজের গাইনী বিভাগের সাবেক অধ্যাপক ডা. নিকুঞ্জ বিহারী গোলদার) এ ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রমের আয়োজন করেন। সেখানে দেড় শতাধিক রোগী চিকিৎসা পেয়েছেন। এমন মহতি উদ্যোগের জন্য অসহায় মানুষ ডা. নিকুঞ্জ বিহারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এতে তারা খুশি হয়েছেন। 
সকাল ১০ টায় শ্রীধরপুর ইউনিয়নের কামকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবু বক্কার মোল্যা। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনা মোহাম্মদ মোয়াজ্জাম হোসেন, স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই শাসমুর রহমান, ও ইউপি সদস্য আনসার আলী মোল্যা। 
অতিথিরা বলেন, নিকুঞ্জ বিহারী গোলদারের  এই কার্যক্রমের ফলে শ্রীধরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত মানুষ বিনামূল্যে চিকিৎসা পেয়েছে। ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম অব্যাহত রাখার দাবি জানানো হয়।  
ডা. নিকুঞ্জ বিহারী গোলদার জানান, শেষ জীবনে তার চাওয়া পাওয়ার আর কিছুই নেই। বাকিটা সময় অসহায় ও দুস্থ মানুষের সেবায় কাজ করে যেতে চান। তিনি জানান, কামকুল একান্নবর্তী ছাত্র ও যুব সংঘ ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক সহযোগিতা করেছে। এদিকে, ফ্রি মেডিকেল ক্যাম্পের কার্যক্রম শেষে বিকেলে ডা. নিকুঞ্জ বিহারী গোলদার একটি ফুটবল টুনামেন্ট খেলার উদ্বোধন করেন। এ সময় সকল খেলোয়ারকে তিনি জার্সি উপহার দেন।