জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কালীগঞ্জ বিএনপির বিক্ষোভ মিছিল

এখন সময়: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর , ২০২২ ২২:৩৭:৪১ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে শহরের ফয়লা রোডস্থ সংগঠনের দলীয় কার্যালয় থেকে এক মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  এরপর দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রনেতা হামিদুল ইসলাম হামিদের সার্বিক তত্ত্বাবধানে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক পৌর কাউন্সিলর আশরাফুজ্জামান রনির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য, জুমারত আলী, আফসার আলী, আলতাব হোসেন ও যুবদলের সদস্য সচিব মাহাবুবুর রহমান মিলন।

সমাবেশে অনান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌর যুবদলের আহবায়ক শাহজাহান আলী খোকন, যুগ্ম আহবায়ক ফারুক হোসেন, মিলন হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকদল এর সদস্য সচিব মিলন হোসেন, ঝিনাইদহ জেলা শ্রমিকদলের সহসাধারন সম্পাদক ফারুক হোসেন, উপজেলা ছাত্রদল সিনিয়র যুগ্ম আহবায়ক আবু তাহের হিরু ও রাকিব।